1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুলভ মূল্যে ডিম-দুধ-মাংস সংগ্রহে ক্রেতাদের পড়া ভিড়

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রমজানে দ্রব্যমূল্য জনসাধারণের সাধ্যের মধ্যে রাখতে চেষ্টা করে যাচ্ছে সরকার। একদিকে, প্রাণিজ পণ্যের নিরবিচ্ছিন্ন সরবরাহ করে নিম্ন আয়ের মানুষকে স্বস্তি দেওয়ার লক্ষ্যে ঢাকা শহরের ২৫টি স্থানে ড্রেসড ব্রয়লার, গরু ও খাসির মাংস, দুধ ও ডিম সাশ্রয়ী মূল্যে বিপণন করার উদ্যোগ নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

এই প্রসঙ্গে, বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক জানান, কোনো ধরনের মুনাফা না করে, শুধু কেনা দামে পণ্য বিক্রি করা হবে এই বাজারগুলোতে। আর পুরো রমজান মাসজুড়েই নিম্ন আয়ের মানুষদের জন্য এই বাজারগুলো চালু থাকবে।

সরেজমিন দেখা যায়, ক্রেতারা ভিড় করতে শুরু করেছেন বাজারের বিভিন্ন দোকানে। সুলভ মূল্যের বাজার থেকে পণ্য কিনে খুশি তারা। এমন বাজার রাজধানীর বিভিন্ন পয়েন্টে চালুর দাবিও জানান তারা।

রাজধানীর ৩৩ নং ওয়ার্ডের চাঁদ উদ্যান শেখ বজলুর রহমান কলেজ, ৩৪ নং ওয়ার্ডের শেরেবাংলা রোডে, ২৮ নং ওয়ার্ডের ঈদগাহ মাঠে, ২৯ নং ওয়ার্ডের বিজলী মহোল্লার ছাত্রলীগের অফিস সংলগ্ন, ১০০ নং ওয়ার্ডের পিসি কালচার হাউজিং সেকিটেক ১২ নম্বরে, ৩৩ নং ওয়ার্ডের মকবুল হোসেন কলেজ সংলগ্ন কাদেরাবাদ হাউজিং এ, মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ডের লালমাটিয়া নিউ কলোনির মাঠে এরই মাঝে শুরু হয়েছে সুলভ মূল্যের বাজার।

এদিকে সচিবালয় সংলগ্ন আব্দুল গণি রোড, খামারবাড়ি, মিরপুর ৬০ ফুট রাস্তা, আজিমপুর মাতৃসদন, পুরান ঢাকার নয়াবাজার, গাবতলী, হাজারীবাগ, আরামবাগ (মতিঝিল), মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটি, মিরপুরের কালশী, যাত্রাবাড়ী, নতুন বাজার, খিলগাঁও রেলগেইট, নাখালপাড়ার লুকাস মোড়, সেগুনবাগিচা কাঁচাবাজার, মোহাম্মদপুরের বসিলা, উত্তরার দিয়াবাড়ি, বনানীর কড়াইল বস্তি, কামরাঙ্গীরচর, রামপুরা, মিরপুর-১০, কল্যাণপুর (ঝিলপাড়া), তেজগাঁও, পুরান ঢাকা (বঙ্গবাজার), কাকরাইলে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে মাংস, দুধ ও ডিম।

অন্যদিকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের অন্যান্য অঙ্গসগঠনগুলো যৌথভাবে চালু করেছে সুলভ মূল্যের বাজার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..